Friday, December 21, 2012

এমটিভাইভ ফোরামের বোনাস

এমটিভাইভ ফোরামের বোনাস প্রফিট উইথড্র করতে হলে এখন থেকে অ্যাকাউন্ট ভ্যারিফাই করতে হবে

দুঃসংবাদ!

বোনাসের উপর যথেষ্ট কড়াকড়ি আরোপ করেছে ফোরাম পোস্টিং এর জন্য জনপ্রিয় ফোরাম forum.mt5.com

এখন থেকে ফোরাম থেকে প্রাপ্ত বোনাস উইথড্র করতে হলে, আপনার ইন্সটা ফরেক্স অ্যাকাউন্ট অবশ্যই সর্বোচ্চ্য পর্যায়ের ভ্যারিফাইড হতে হবে।

এর মানে হচ্ছে আপনাকে প্রথম ও দ্বিতীয়, উভয় ভ্যারিফিকেশন লেভেলেই উত্তীর্ণ হতে হবে।

যেভাবে অ্যাকাউন্ট ভ্যারিফাই করবেনঃ

অ্যাকাউন্ট ভ্যারিফাই করার জন্য এই লিঙ্কটি ভিজিট করুনঃ

https://cabinet.inst...nt_verification

প্রথম পর্যায়ের ভ্যারিফিকেশন (The first verification level):

এই ভ্যারিফিকেশন লেভেল অতিক্রম করার জন্য আপনাকে পাসপোর্ট অথবা এ ধরনের কোনো ডকুমেন্ট (ছবিযুক্ত ফটো আইডি) স্ক্যান করে আপলোড করতে হবে । ৭২ ঘণ্টার মধ্যে ভ্যারিফিকেশন স্ট্যাটাস জানা যাবে।

দ্বিতীয় পর্যায়ের ভ্যারিফিকেশন (The first verification level):

শুধুমাত্র প্রথম ভ্যারিফিকেশন লেভেল অতিক্রমের পরই দ্বিতীয় ভ্যারিফিকেশন লেভেলের জন্য ডকুমেন্ট আপলোড করা যাবে। কি ধরনের ডকুমেন্ট আপলোড করতে হবে তার সুনির্দিষ্ট বর্ণনা না থাকলেও আপনার ব্যাঙ্ক স্টেটমেন্ট অথবা টেলিফোন বিল, যেখানে সুনির্দিষ্ট ভাবে আপনার বাসার ঠিকানার উল্লেখ আছে তা স্ক্যান করে আপলোড করলেই চলবে।

মনে রাখবেন, বোনাস প্রফিট উইথড্র করতে হলে, এই দুইটি লেভেলই পার করা অত্যাবশ্যক।

কেন এই নতুন নিয়ম?

দুর্ভাগ্যজনক হলেও সত্য, মুলত বাংলাদেশ থেকে অসংখ্য প্রতারনার কারনেই এমটিভাইভ ফোরাম এই কঠোর সিদ্ধান্ত নিয়েছে। এর মধ্যে রয়েছে একই ব্যক্তি দ্বারা অসংখ্য অ্যাকাউন্ট ওপেন করা, পোস্টিং স্ক্রিপ্ট ব্যবহার করা, কপি পেস্ট এবং ভিপিএন অ্যাকাউন্ট ব্যবহার করে প্রক্সি আইপি দিয়ে অ্যাকাউন্ট খোলা। সাম্প্রতিককালে বাংলাদেশ থেকে ওপেন হওয়া প্রচুর অ্যাকাউন্ট ব্যান হচ্ছে। বাদবাকি অধিকাংশ অ্যাকাউন্টই অটো মডারেশনের কবলে পড়ছে এবং এসব অ্যাকাউন্ট ভ্যারিফাইড হতে অনেক সময় লাগছে।

বিডিপিপসের পক্ষ থেকে এমটিফাইভের কয়েক জন মডারেটরের সাথে যোগাযোগ করে একথা জানা গিয়েছে। খুব সম্ভবত, অচিরেই বোনাস কাঠামোতে পরিবর্তন আসছে।

বোনাস প্রোমোশন কি অব্যাহত থাকবে?

হ্যাঁ, অচিরেই বোনাস প্রোমোশন বন্ধ হচ্ছে না তবে বোনাস সংক্রান্ত নিয়মগুলো কঠোর করে প্রতারনা বন্ধের উপায়ই খুজছে এমটিফাইভ কতৃপক্ষ। 


technology র নাজানা সকল তথ্য জানতে ক্লিক করুন।>>>>>>>>>এখানে<<<<<<  

skype: md.mainuddin.mamun

No comments:

Post a Comment